আমরা আমাদের সাইটে আপনার অভিজ্ঞতা উন্নত করতে এবং আপনাকে আরও ভাল পরিবেশন করতে কুকিজ (এবং অন্যান্য অনুরূপ প্রযুক্তি) ব্যবহার করি। আমাদের ওয়েবসাইট ব্যবহার করে, আপনি আমাদের গোপনীয়তা নীতিতে বর্ণিত তথ্য সংগ্রহের সাথে সম্মত হচ্ছেন । আপনি যে কোনও সময় আপনার পছন্দগুলি পরিবর্তন করতে পারেন ।
2020 সালের ইকমার্স নিউজ এবং তথ্যের জন্য সেরা উত্স

মুদ্রণ সংস্করণ পান
স্ক্রোলিং ক্লান্ত? সহকর্মীদের সাথে সহজ অফলাইনে পড়া এবং ভাগ করে নেওয়ার জন্য একটি পিডিএফ সংস্করণ ডাউনলোড করুন।
ইকমার্স শিল্পে যা চলছে তার শীর্ষে থাকা , পাশাপাশি নতুন ব্যবসায়িক মডেল, কৌশল এবং কৌশল সম্পর্কে শেখা সাফল্যের জন্য গুরুত্বপূর্ণ।
আপনার বিশেষ ভূমিকা এবং আগ্রহের উপর নির্ভর করে আপনি ইবে, অ্যামাজন, আলিবাবা বা অন্যান্য ইকমার্স মার্কেটপ্লেসের সর্বশেষ সংবাদে আগ্রহী হতে পারেন । অথবা হতে পারে আপনি নিজের ইকমার্স স্টোর চালান এবং অনলাইনে বিক্রয় বাড়ানোর জন্য আপনার গুগল বিজ্ঞাপন, আপনার সামাজিক মিডিয়া কৌশল বা রূপান্তর হারগুলি উন্নত করতে চান ।
এবং তারপরে ৪০,০০০ ফুটের দৃশ্য রয়েছে: ভবিষ্যতের অনলাইন শপিংয়ের ক্ষেত্রে শিল্প চিন্তিত নেতাদের আগত প্রবণতা এবং বিষয়গুলি কী?
আজ অগণিত সংবাদ উত্স পাওয়া যায়, তথ্যের সন্ধান করা কঠিন নয়। চ্যালেঞ্জটি হ'ল শব্দটি থেকে সংকেতকে পৃথক করে এবং আপনার প্রয়োজনীয় সমস্ত তথ্য - সারা দিন পড়া ব্যয় না করে finding
সর্বশেষ ইকমার্স নিউজ এবং অন্তর্দৃষ্টিগুলি কোথায় পড়বেন
খুচরা , ইকমার্স এবং তাদের স্পর্শ করে এমন সমস্ত বিষয়ের উপর সংবাদ এবং অন্তর্দৃষ্টি পাওয়ার জন্য শত শত দুর্দান্ত উত্স রয়েছে । আপনি যে বিষয়গুলি সন্ধান করছেন না কেন নীচের প্রকাশনাগুলি সহায়তা করতে পারে।
1. ব্যবহারিক ইকমার্স ।
ব্যবহারিক ইকমার্স বিপণন, ডিজাইন, এবং রূপান্তর অপ্টিমাইজেশন থেকে শিপিং, অ্যানালিটিক্স, পরিচালনা এবং আরও অনেক কিছুতে - ইকমার্সের ব্যবসা করে এমন যে কোনও ব্যক্তিকে কার্যক্ষম তথ্য এবং অন্তর্দৃষ্টি সরবরাহ করে । এটি অ্যামাজন এবং অন্যান্য মার্কেটপ্লেসে বিক্রয় সম্পর্কিত সংবাদ পাওয়ার জন্য অন্যতম সেরা জায়গা।
চেক আউট করুন: 2019 থেকে 15 বাহ্যিক ডিজিটাল মিডিয়া প্রচারগুলি
২. জাতীয় খুচরা ফেডারেশন ।
বৃহত্তম রিটেইল ট্রেড অ্যাসোসিয়েশন হিসাবে, এনআরএফ বেশিরভাগ শিল্পের মধ্যে সবচেয়ে বড় খেলোয়াড়ের মূল গবেষণা এবং এক্সিকিউটি-লেভেল অন্তর্দৃষ্টি সহ এ শিল্পে একটি অনন্য চেহারা দেয়। ব্ল্যাক ফ্রাইডে এবং সাইবার সোমবার থেকে এবং ছুটির মরসুম জুড়ে ডেটা এবং অন্তর্দৃষ্টি অনুসন্ধানের জন্য এনআরএফের ব্লগও দুর্দান্ত স্পট হবে ।
চেক আউট: 'ভবিষ্যতের ডিপার্টমেন্ট স্টোর' নির্মাণ
3. Econsultancy ।
ইকনমলস্ট্যানির বিশ্লেষক এবং বিশেষজ্ঞরা ইকমার্স, ডিজিটাল বিপণনের প্রবণতা এবং প্রযুক্তি সম্পর্কিত অনন্য অন্তর্দৃষ্টি এবং ক্রিয়াযোগ্য তথ্য সরবরাহ করে । ব্লগ নিবন্ধগুলি কামড়ের আকারের এবং অ্যাক্সেস মুক্ত free
চেক আউট: ভাগ করা গ্রাহকের অভিজ্ঞতার জন্য ইউএক্সের সেরা অনুশীলনটি সংজ্ঞায়িত করা
4. খুচরা ডুব ।
রিয়েল ডাইভ ব্র্যান্ডের লঞ্চ এবং স্টোর বন্ধের প্রবণতাগুলির প্রতিবেদন করা এবং বিশেষজ্ঞের মতামত এবং অন্তর্দৃষ্টি সরবরাহ করার জন্য প্রতিদিনের সংবাদগুলি বৈশিষ্ট্যযুক্ত করে। ওয়ালমার্ট, অ্যামাজন , লুলিউমন ইত্যাদি বড় বড় খুচরা বিক্রেতাদের সম্পর্কে খবরের জন্য এটি দুর্দান্ত স্টপ স্টপ
চেক আউট: 'জিনিস ফেরত দেওয়ার মরসুমে এটি। তবে তা হওয়ার দরকার নেই।
শিল্প ডাইভ এছাড়াও ব্যাংকিং, সিআইও, বিপণন এবং সরবরাহ চেইন সহ আপনার উল্লম্ব এবং কাজের বিভাগের উপর নির্ভর করে আগ্রহী হতে পারে এমন অনেকগুলি "ডাইভ" চালায় ।
5. ডিজিটাল কমার্স 360 ।
সংবাদ এবং বিশ্লেষণ, প্রবণতা সম্পর্কিত বিষয় এবং অন্যান্য শিক্ষামূলক সংস্থাগুলির মতো ওয়েবিনার এবং হোয়াইটপেপারগুলির জন্য ডিজিটাল কমার্স 360 দেখুন ।
চেক আউট: তীব্র ক্রেতার প্রত্যাশার মধ্যে সাইটের সন্তুষ্টি প্ল্যাটফর্ম নির্বাচনকে অবহিত করা উচিত
6. ফোর্বস খুচরা ।
যেমন আপনি সম্ভবত ইতিমধ্যে জানেন, ফোর্বস হ'ল মার্কিন যুক্তরাষ্ট্রে অন্যতম শীর্ষস্থানীয় ব্যবসায়িক ম্যাগাজিন যা আপনি হয়ত জানেন না সেটি হ'ল খুচরা বিভাগটি ইকমার্স ব্যবসায়ের যে কোনও ব্যক্তির জন্য একটি দুর্দান্ত সংস্থান ।
চেক আউট: ২০১১ থেকে এখনও প্রাসঙ্গিক রিটেল টেক ট্রেন্ডস
7. আধুনিক খুচরা ।
আধুনিক খুচরা স্টার্টআপস, খুচরা বিক্রেতা, প্ল্যাটফর্ম, ইভেন্টস এবং আরও অনেক কিছুতে সংবাদ, প্রবণতা এবং অন্তর্দৃষ্টিগুলির সর্বশেষ বৈশিষ্ট্যযুক্ত covers এছাড়া প্রায় DTC যুগ এবং আমাজন প্রভাব মত উপরের অফ মন শিল্প বিষয় বিষয়বস্তুর সংগ্রহের প্রদান করে - এটি একটি মহান উৎস উপার্জন সবকিছুর জন্য omnichannel ।
চেক আউট করুন: ধারণাকে বাড়াতে প্রয়াসে, ই-বাণিজ্য সূচনাগুলি ইভেন্ট এবং সামগ্রীতে অ্যাক্সেস বিক্রি করছে
8. গুডস, ভক্স দ্বারা ।
ভক্স ভোক্তা সংস্কৃতি কভার করার জন্য 2018 এর শেষদিকে বা "ভক্স যেমনটি বলেছে -" আমরা যে জিনিস কিনেছি এবং কেন সেগুলি কেনি launched যদিও বাণিজ্যের সাথে বিশেষভাবে সম্পর্কিত নয়, ভোক্তাদের মনোবিজ্ঞান এবং আচরণের অন্তর্দৃষ্টি অন্য যে কোনও ব্যক্তির কাছে পণ্য বিক্রয় করার জন্য কাজ করে এমন যে কেউ সহায়ক হতে পারে।
চেক আউট করুন: 2019 এর সবচেয়ে গুরুত্বপূর্ণ জামাকাপড়, মোলার টি-শার্ট থেকে লিল নাস এক্সের কাউবয় টুপি পর্যন্ত
9. চকচকে ।
টকটকে ফ্যাশন এবং সৌন্দর্য শিল্পগুলিতে প্রযুক্তির প্রভাবের চারপাশে চকচকে কেন্দ্রগুলি - তবে অন্তর্দৃষ্টিগুলি উল্লম্বভাবে প্রসারিত হয়, আপনি কোনও ফ্যাশন বা বিউটি ব্র্যান্ডের সাথে কাজ না করলেও এটি দরকারী করে তোলে । এখানে উল্লিখিত অন্যদের মতো গ্লসি এক টন নিখরচায় সামগ্রী সরবরাহ করে তবে একচেটিয়া প্রতিবেদনের জন্য অর্থ প্রদানের সদস্যতাও সরবরাহ করে।
চেক আউট করুন: কেন এস্পোর্টগুলি ফ্যাশনের যেতে-যাওয়া সাংস্কৃতিক রেফারেন্স হিসাবে উঠছে
বিপণন ও বিজ্ঞাপনে সর্বশেষের সাথে কোথায় রাখবেন
যদি অনেকগুলি ইকমার্স নিউজ উত্সগুলি সন্ধান করতে হয় তবে বিপণন এবং বিজ্ঞাপনের আশেপাশে আরও অনেক কিছু রয়েছে। আপনি যদি সর্বশেষ প্রবণতা, টিপস এবং তাজা ধারণাগুলি সন্ধান করছেন তবে এখানে কয়েকটি উত্স রয়েছে।
1. মিডিয়া পোস্ট
মিডিয়া পোস্ট উচ্চ সম্পাদকীয় মান সহ অনলাইন বিজ্ঞাপন, ডিজিটাল বিপণন এবং মিডিয়া সম্পর্কিত বিভিন্ন এবং ব্যাপক কভারেজ সরবরাহ করে।
চেক আউট করুন: কীভাবে ব্র্যান্ডগুলি সহস্রাব্দ এবং জেনারেল জেড কম্ব্যাট বার্নআউটকে সহায়তা করতে পারে
2. eMarketer
ই মার্কেটার বিপণন, মিডিয়া এবং বাণিজ্যের সাথে ছেদ করার সাথে সাথে ডিজিটাল সমস্ত কিছুতে মনোনিবেশ করে। প্রচুর পরিমাণে নিখরচায় সামগ্রী এবং "নম্বরগুলির পিছনে" পডকাস্ট ছাড়াও , একটি অর্থ প্রদানের সাবস্ক্রিপশন বিকল্প রয়েছে যা আরও গভীরতর প্রতিবেদন এবং অন্যান্য মূল্যবান সংস্থান সরবরাহ করে।
চেক আউট: সর্বাধিক অনুসন্ধানগুলি কি সত্যিই অ্যামাজনে শুরু হয়?
৩. সোশ্যাল মিডিয়া আজ
সোশ্যাল মিডিয়া টুডে সামাজিক মিডিয়া শিল্পের সর্বশেষ ইভেন্টগুলির প্রতিবেদন এবং মূল বিশ্লেষণ সরবরাহ করে।
চেক আউট করুন: কারা অভিযোগ করছেন এবং সামাজিক ব্যবসায়ে কল করার সর্বাধিক সাধারণ কারণগুলি কী?
5. বাফার
বাফার আপনার সামাজিক মিডিয়া গেমটি উন্নত করার জন্য সামাজিক মিডিয়া শিল্প, অনুপ্রেরণা এবং কার্যক্ষম টিপসগুলির মধ্যে দুর্দান্ত অন্তর্দৃষ্টি দেয়।
চেক আউট: সেরা ইনস্টাগ্রাম বায়োসের পিছনে বিজ্ঞান
৪. মোজ ব্লগ
মোজ ব্লগ কীওয়ার্ড গবেষণা থেকে লিঙ্ক বিল্ডিং, স্থানীয় এসইও এবং প্রযুক্তিগত পর্যন্ত অনুসন্ধানের ইঞ্জিন অপ্টিমাইজেশনের (এসইও) শিল্পের শীর্ষস্থানীয় বিশেষজ্ঞদের কিছু প্রকাশ করে । আপনি সপ্তাহে প্রায় তিন বা চার বার নতুন সামগ্রী আশা করতে পারেন।
চেক আউট: উচ্চ সম্পাদনকারী ইকমার্স ওয়েবসাইটগুলি আলাদাভাবে কী করে?
৫. বিষয়বস্তু বিপণন ইনস্টিটিউট
সিএমআই ব্লগটি আপনাকে সামগ্রীর বিপণন , কৌশল, পরিচালনা এবং পরিচালনার সাথে সম্পর্কিত যা ভাবতে পারে তার প্রায় সমস্ত কিছুই কভার করে । এটির ঘন ঘন রিফ্রেশ হওয়া ব্লগ নিবন্ধগুলির পাশাপাশি, সিএমআই হ'ল-কী গাইডের একটি ধারাবাহিক অফার দেয় যা শুরু করার জন্য একটি দুর্দান্ত উত্স।
Check out: How to Plan for 12 Full Months of Customer-Focused Blogging
6. The Daily Egg
The Daily Egg is dedicated to conversion optimization, covering topics around website design, UX, a/b testing, and all the other things that make an ecommerce site a good customer experience.
Check out: A Step-by-Step Guide to Increasing Revenue at Every Stage in Your Buyer Journey
The Best Ecommerce News and Marketing Newsletters
While newsletters can be a good way to make sure you don’t miss anything from your favorite news sites, our inboxes are usually so full already. For me, the best newsletters feature a deliberate mix of original content and curation that I can’t find anywhere else.
Lean Luxe.
The Lean Luxe tagline reads, “Rigorously defining what luxury now means today, and covering the businesses at the forefront.” Each newsletter combines original reporting and interesting, relevant content from across the web.
2PM.
2PM offers a weekly Monday Letter that covers the latest developments in media, brand, data science, and ecommerce, and includes a wide breadth of news, original insight, and links to other interesting content. It also offers a paid Executive Membership, which consists of three briefs per week and a weekly report.
Chips + Dips.
Emily Singer’s Chips + Dips covers the “intersection between ecommerce, tech, and branding,” with a new issue every few weeks that includes a roundup of interesting stories from across the web (the chips) and an in-depth dive into current topical content.
Full Court Press.
Full Court Press comes from Marco Marandiz, who currently heads marketing for Eliott. His newsletter is full of insights into DTC marketing, branding, and the ecommerce industry. The first issue dropped at the end of December.
Retail Brew.
Retail Brew is great for short, snappy industry updates and hits your inbox twice a week. Also check out their Morning Brew for general news and Emerging Tech Brew to stay up on all the innovative technologies.
Digiday.
Focused on intersections of media, retail, culture, brand, and marketing, Digiday’s daily newsletter comes with a synthesis of recent industry trends with links to relevant articles for more. Many of the stories are free, but there is also a membership opportunity for more.
The Hustle.
The Hustle is not ecommerce- or retail-specific, but it is one of the best general daily newsletters for keeping up with the biggest stories of the day. Bonus points: the copywriting is fantastic.
Vogue Business.
This one is focused on the fashion industry (surprise, surprise) but it’s worth considering even if that’s not your niche. It provides a global perspective on business and technology in fashion, and so touches a lot of areas of interest across ecommerce. The newsletter includes original reporting and curated content from across the web.
The Best Podcasts for Ecommerce and Marketing Insights
I love podcasts, but I mostly listen to them for entertainment value. Business-related podcasts tend to be a bit more hit-or-miss for me. But there are a few that I think are really great for ecommerce (and probably many more that I haven’t heard yet).
1. Retail Gets Real.
We already recommended NRF as a news source; if you want to go a step farther, check out their Retail Gets Real podcast, featuring “unfiltered, insightful conversations with … retail executives, industry experts, entrepreneurs and influencers.” Recent topics have spanned the impact of new tariffs on retailers, store design for digital-first consumers, and how retailers should be preparing for the workforce of the future.
2. Future Commerce.
Future Commerce hosts discussions around modern brand strategy and aims to provide insights into the future of the industry. Some recent topics have ranged from corporate responsibility in today’s retail landscape to how subscription services drive repeat business, and they’ve also begun a new series, Step by Step, on how to launch and fund a successful retail business.
3. ModernRetail.
Modern Retail is a podcast from Digiday focused on retailers and entrepreneurs in the DTC space. Episodes are released weekly and have featured guests like Haus co-founder Helena Price Hambrecht, Rebecca Taylor president Janice Sullivan, and the chief marketing officer of Audible.
4. GoalTalk.
GoalTalk is a podcast from Wordstream that helps small businesses successfully reach their online marketing goals and aspirations. Wordstream sits down with industry experts to provide straightforward insights that businesses need to set goals.
Executive Summary
To say that we live in a world of information overload would, at this point, be like reminding you that water is wet. But the drive to know is ever-present, particularly if that knowing can, over time, take your business from idea to first sale, or from good performance to great.
But it is important to stay on top of developments related to the ecommerce industry and shifting consumer trends — especially because they move so fast. Among the resources listed here, you’re sure to find some go-to publications that will provide all the insight and information you’re looking for.
Want more insights like this?
We’re on a mission to provide businesses like yours marketing and sales tips, tricks and industry leading knowledge to build the next house-hold name brand. Don’t miss a post. Sign up for our weekly newsletter.
Less Development. More Marketing.
Let us future-proof your backend. You focus on building your brand.
No comments:
Post a Comment